ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

আলফাডাঙ্গায় মন্ত্রী আব্দুর রহমানের সংবর্ধনা অনুষ্ঠান

ফরিদপুরের আলফাডা উপজেলায় মন্ত্রী আব্দুর রহমানের গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুর-১ (বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আবদুর রহমান মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় তাঁকে সংবর্ধনা দিচ্ছে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ। গত শনিবার (৯ মার্চ) রাত ৮ টায় আলফাডাঙ্গা সরকারি আরিফুজ্জামান উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধনা দেওয়া হয়। বক্তব্যে মন্ত্রী বলেন, এই বাংলার মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিস্ময়কর উন্নয়ন উপহার দিয়েছেন। বিশ্ববাসী একদিন বলেছিল, বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি। কিন্তু এলিভেটেড এক্সপ্রেসওয়ে, পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল, উড়ালসেতু দেখে প্রধানমন্ত্রীর প্রতি বিশ্ববাসী আজ ঈর্ষান্বিত।


মন্ত্রী আব্দুর রহমান আরো বলেন, দেশ, জাতি ও শেখ হাসিনার সরকারকে নিয়ে নানা ধরনের চক্রান্ত আছে। সব ষড়যন্ত্র-চক্রান্তের জাল ছিন্ন করে তিনি নির্বাচন অনুষ্ঠিত করেছেন। মানুষ প্রমাণ করেছে শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু নির্বাচন হয়। যত ষড়যন্ত্রই করা হোক না কেন বঙ্গবন্ধুর একজন সৈনিকও বেঁচে থাকতে শেখ হাসিনার ক্ষতি কেউ করতে পারবে না।’


উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলীম সুজার সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, ডিএমপির সাবেক কমিশনার আসাদুজ্জামান মিয়া মিন্টু, মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মানিয়ার রহমান মুঞ্জু, শাহজালাল ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান শামসুদ্দোহা শিমু, আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ (ঝন্টু) প্রমুখ।

ads

Our Facebook Page